ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ২৬শ পিস ইয়াবাসহ ৩ পাচারকারী গ্রেফতার

লোহাগাড়ায় ২৬শ পিস ইয়াবাসহ ৩ পাচারকারী গ্রেফতার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ২৬শ পিস ইয়াবাসহ ৩ পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ মে) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজারের উখিয়া থানার কুতুপালং এলাকার মো. সুলতানের পুত্র সৈয়দুল আমিন (২৪), মুন্সিগঞ্জের গজারিয়া থানার টেঙ্গারচর ইউনিয়নের সরকার বাড়ির আবু ইউছুপের পুত্র সোয়াইব সরকার (৪৫) ও একই জেলার শ্রীনগর থানার বিলতারা ইউনিয়নের চয়গাও ব্রিজের দক্ষিণ পাড়ার মৃত শেখ আলীর পুত্র মো. ওমর ফারুক (২৫)।

পুলিশ জানায়, একটি মোটরসাইকেল যোগে তারা চট্টগ্রাম শহর অভিমুখে যাচ্ছিল। এ সময় চুনতিতে করোনা ভাইরাস প্রতিরোধে বসানো অস্থায়ী চেকপোস্টে তাদেরকে থামানো হয়। তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় দেহ তল্লাশী করা হয়। এ সময় তাদের দেহে থেকে বিশেষ কায়দায় রাখা ২৬শ পিস ইয়াব উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ জানান, মোটরসাইকেল যোগে ইয়াবা পাচারকালে ইয়াবাসহ ৩ পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। রোববার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!