ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী বাবুলের মতবিনিময়

লোহাগাড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী বাবুলের মতবিনিময়

23

এলনিউজ২৪ডটকম : আগামী ৩১ মার্চ লোহাগাড়া উপজেলা পরিষদের অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে এলাকার বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন প্রার্থী জিয়াউল হক চৌধুরী বাবুল (আনারস)। আজ ২৭ মার্চ বুধবার স্থানীয় এক কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেছেন।

মতবিনিময় সভায় তিনি বলেছেন, উপজেলার ৬১টি কেন্দ্রের মধ্যে ২০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। এসব কেন্দ্রে একটি সন্ত্রাসী মহল ভোট ডাকাতি করার আশংকা প্রকাশ করেছেন। এ ব্যাপারে তিনি গত ২৬ মার্চ লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা কমিটির সভায় এসব কেন্দ্রের তালিকা দাখিল করেছেন বলে জানান। অপরদিকে, চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবরেও এ তালিকা দাখিল করা হয়েছে। তিনি বলেছেন প্রতিপক্ষরা এসব কেন্দ্রে তার এজেন্ট পর্যন্ত দিতে বাঁধা সৃষ্টি করবেন। তিনি আরো বলেন, ৩১ মার্চ ভোটের দিন কেন্দ্রে কেউ গোলযোগ সৃষ্টি বা ভোট ডাকাতি করলে তত্তাঢলা দেয়া হবে।

এ ব্যাপারে আইনশৃঙ্খলা কমিটির সভায় চট্টগ্রাম সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ মুনীর হোসাইন খান, সহকারী কমিশনার (ভুমি) পদ্মাসন সিংহ, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম ও উপজেলা নির্বাচন অফিসার রাকিবজ্জামান রেনু উপস্থিত ছিলেন। সভায় জিয়াউল হক চৌধুরী বাবুল আগামী নির্বাচনে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

biman-ad

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের সমন্বয়ক এম এইচ গণি সম্রাট, লোহাগাড়া মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আকতার আহমদ সিকদার, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাংবাদিক মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন প্রমুখ। জিয়াউল হক চৌধুরী বাবুল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!