ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া ইউএনও আবু আসলাম’র দায়িত্ব হস্তান্তর

লোহাগাড়া ইউএনও আবু আসলাম’র দায়িত্ব হস্তান্তর

24

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম আজ ২৭ মার্চ বুধবার অপরাহ্নে আনুষ্ঠানিকভাবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ’র কাছে দায়িত্বভার হস্তান্তর করেছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। ইউএনও’র অফিসে এ দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তাঁর স্থলাভিষিক্ত কোন উপজেলা নির্বাহী অফিসার লোহাগাড়ায় যোগদান না করা পর্যন্ত সহকারী কমিশনার (ভূমি) ইউএনও’র দায়িত্ব পালন করবেন।

একইদিন সন্ধ্যায় উপজেলা কনফারেন্স হলে এক বিদায়ী সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সহকারী কমিশনার (ভূমি) এতে সভাপতিত্ব করেন। বিদায়ী ইউএনও স্বস্ত্রীক সেখানে উপস্থিত ছিলেন। লোহাগাড়া উপজেলায় কর্মরত সকল বিভাগীয় প্রধান ও পল্লী বিদ্যুত লোহাগাড়া অফিসের ডিজিএম এতে উপস্থিত ছিলেন। অফিসারদের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে কিছু উপহার সামগ্রী প্রদান করা হয়।

জানা যায়, গত ২০ মার্চ জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ শাহীন ইমরান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারী করেন। প্রজ্ঞাপনে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলামকে পরবর্তী প্রদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি উইং এ ন্যস্ত করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৯ মে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে লোহাগাড়ায় যোগদান করেন। দায়িত্ব গ্রহণের ১০ মাসের মাথায় তিনি বদলী হয়ে যান। লোহাগাড়ায় কর্মকালীন সময়ে তিনি ব্যাপকভাবে আলোচিত-সমালোচিত হয়েছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!