Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সব্জির ব্যাগে ২০ লাখ টাকার জালনোট, গ্রেপ্তার ২

লোহাগাড়ায় সব্জির ব্যাগে ২০ লাখ টাকার জালনোট, গ্রেপ্তার ২

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে সব্জির ব্যাগে করে ২০ লাখ টাকার জালনোট পাচারকালে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভোলার দৌলতখান থানার চরপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চরপাড়া হাওলাদার বাড়ির মো. বেলায়েতের পুত্র মো. রুবেল (৩২) ও সাতকানিয়া থানার কাঞ্চনা ইউনিয়নের জোট পুকুরিয়া এলাকার মৃত আবুল কাশেমের পুত্র ওমর আলী (৫০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামমুখি একটি যাত্রীবাহী বাসে তল্লাশী করা হয়। এ সময় তাদের কাছে থাকা ব্যাগ ভর্তি সব্জির নিচে বিশেষ কায়দায় রাখা ১ হাজার টাকার ২০টি বান্ডেলে জালনোটগুলো পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে তারা জানায়, পবিত্র রমজানকে সামনে রেখে কক্সবাজারে অবস্থানকারী জনৈক এক ব্যক্তি কক্সবাজার হতে চট্টগ্রাম শহরে পাচার ও বিনিময় করার জন্য সরবরাহ করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, জালনোট পাচার ও বিনিময় করার জন্য হেফাজতে রাখার অপরাধে গ্রেপ্তারকৃত ও তাদের সহযোগিদের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা প্রক্রিয়াধীন। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!