Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মোসাদ্দেকের লাশ দাফন সম্পন্ন

লোহাগাড়ায় মোসাদ্দেকের লাশ দাফন সম্পন্ন

541

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোড়ে বাসের ধাক্কায় নিহত মোসাদ্দেক হোসেন ফালুর লাশ লোহাগাড়ায় দাফন সম্পন্ন করা হয়েছে। আজ ৩ অক্টোবর দুপুরে উপজেলার পুটিবিলা এম চর হাট মাওলানা পাড়ার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। ফালুর লাশ এলাকায় পৌঁছলে স্বজনদের মাঝে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

biman-ad

জানা যায়, মোসাদ্দেক হোসেন ফালু (২৬) মাওলানা পাড়ার আমিনুল হকের পুত্র। তাঁর ৬ বোন ও ৪ ভাই বলে পারিবারিক সূত্র জানিয়েছে। ভাইদের মধ্যে মোসাদ্দেক ২য়। ৬ বোনের মধ্যে ৫ বোনের বিয়ে হয়ে গেছে বলে প্রকাশ। এক বোন মাদ্রাসায় অধ্যয়নরত। মোসাদ্দেকও মাদ্রাসার ছাত্র ছিলেন। তিনি মাদ্রাসায় লেখাপড়া শেষ করে চট্টগ্রাম শহরে গমন করেন। সেখানে টিউশনি করে উচ্চতর শিক্ষা লাভের স্বপ্ন দেখেন বলে তাঁর পারিবারিক সূত্র দাবী করেছেন। মোসাদ্দেকের বড় শখ ছিল প্রশাসনিক কর্মকর্তা হবার। নিয়তির নির্মম পরিহাস তাঁর সে ইচ্ছা পূরণ হয়নি। অধ্যাবসায়, ত্যাগ ও উচ্চবিলাস মানুষের স্বপ্নের সিঁড়ি বেয়ে উপরের দিকে উঠার ইতিহাসে মোসাদ্দেকের আত্মবলিদান উদাহরণ হয়ে থাকবে এমনটাই বলছেন সহপাঠী ও এলাকাবাসী।

উল্লেখ্য, গত ২ অক্টোবর বুধবার রাতে নগরীর টাইগারপাস মোড়ে বাসের ধাক্কায় লোহাগাড়ার যুবক মোসাদ্দেক হোসেন ফালু ঘটনাস্থলে নিহত হন। ঘাতক চালক ও বাসটি আটক করেছে পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!