Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বাস ও ম্যাজিক গাড়ির সংঘর্ষে নিহত ১ : আহত ৬

লোহাগাড়ায় বাস ও ম্যাজিক গাড়ির সংঘর্ষে নিহত ১ : আহত ৬

image_printপ্রিন্ট করুন

80

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আমিরাবাদ রাজঘাটা এলাকায় ২৭ ডিসেম্বর বুধবার বেলা সাড়ে ১১টায় দূরপাল্লার বাস ও ম্যাজিক গাড়ির সংঘর্ষে একজন নিহত ও ৬ জন হয়েছেন। হতাহতরা সকলে ম্যাজিক গাড়ির যাত্রী বলে জানা গেছে।

নিহত গৃহবধু তাহেরা বেগম (৩৫) চট্টগ্রাম মহানগরীর বৌ বাজার হদ্দার বাড়ির ইয়াকুব আলীর স্ত্রী। আহতরা হলেন উপজেলার উত্তর আমিরাবাদের তপন ধর (৫৮), আমিরাবাদ মল্লিক ছোবহান এলাকার পপি (১৫), পদুয়ার সাহেদা বেগম (২৭), একই ইউনিয়নের সায়েরা পাড়ার জিহাদ (১১), একই পাড়ার সুমাইয়া ও সাতকানিয়া উপজেলার হোসেন নগর এলাকার হাসিনা বেগম (৪৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কক্সবাজারমুখী বাস (ঢাকামেট্রো ব-১৫-২৭৮৯) ও বিপরীতমুখী ম্যাজিক গাড়ির সাথে সংঘর্ষ হয়। এতে ম্যাজিক গাড়ির ৭ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে লোহাগাড়া সদরের মা-মনি হাসপাতালে চিকিৎসাসেবা দেয়া হয়। গুরতর আহত তাহেরা বেগমকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আর কয়েকজন এ রিপোর্ট লেখা পর্যন্ত লোহাগাড়া মা-মনি হাসপাতালে চিকিৎসাধীন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

নিহত তাহেরা বেগম চট্টগ্রাম শহর থেকে লোহাগাড়ায় বোনের বাড়িতে বেড়াতে এসেছিল বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। দূর্ঘটনা কবলিত বাস ও ম্যাজিক গাড়ি দোহাজারী হাইওয়ে থানা হেফজতে রয়েছে বলে জানিয়েছেন ওসি মিজানুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!