Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ফুটবল খেলায় সংঘর্ষ : গাড়ি ভাংচুর, আহত ৫

লোহাগাড়ায় ফুটবল খেলায় সংঘর্ষ : গাড়ি ভাংচুর, আহত ৫

165

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় আন্তঃস্কুল- মাদ্রাসা ফুটবল টুর্নামেন্টকে কেন্দ্র করে দু’শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় গাড়ি ভাংচুর ও ৫ শিক্ষার্থী আহত হয়েছে বলে জানা গেছে। আজ ৫ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় উপজেলা সদরের আলী আহমদ বীর বিক্রম স্টেডিয়ামে এ ঘটনা ঘটে। খেলায় প্রতিদ্বন্ধিতা করে দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয় বনাম গৌড়স্থান উচ্চ বিদ্যালয়। গোলামবারী উচ্চ বিদ্যালয় ০-১ গোলে পরাজিত হওয়ায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

গৌড়স্থান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবি মুহাম্মদ সোলাইমান জানান, এ ঘটনায় আহত শিক্ষার্থীরা হল গৌড়স্থান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র শাহাদত হোসাইন, শাহরিয়ার, এরশাদ হোসাইন, নবম শ্রেণীর মোরশেদ ও সাজ্জাদ। তিনি আরো জানান, দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয় খেলায় পরাজিত হওয়ায় অহেতুক আমাদের স্কুলের শিক্ষার্থী ও গাড়িতে হামলা করে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানান তিনি। এছাড়া ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজম খান একইদিন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেছেন বলে জানান তিনি।

দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামশুল ইসলাম খেলায় সংঘর্ষের কথা স্বীকার করে জানান, এ ঘটনা মিমাংসার চেষ্টা চলছে।

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সংঘর্ষের ঘটনা চারদিকে ছড়িয়ে পড়লে এলাকায় আতংক বিরাজ করছিল। লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই মুজিবুর রহমান জানান, এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*