Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নারী-শিশুসহ ১৯ রোহিঙ্গাকে আটকের পর ক্যাম্পে প্রেরণ

লোহাগাড়ায় নারী-শিশুসহ ১৯ রোহিঙ্গাকে আটকের পর ক্যাম্পে প্রেরণ

465

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় নারী-শিশুসহ ১৯ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। আজ ১০ জুন সোমবার বিকেল ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেষ্ট অফিস এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। একইদিন সন্ধ্যায় তাদেরকে রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

আটককৃতরা হলেন কক্সবাজারের টেকনাফ কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের নুর ইসলাম (১৮), মোঃ তাহের (২৭), মোঃ রফিক (২৫), তছলিমা (২৩), আসিফা (১০), সাইফুল ইসলাম (১৭), ইসমত আরা বেগম (২৫), মোঃ আব্দুল্লাহ (৫), রিপান (১৮ মাস), কেরামতলী রোহিঙ্গা ক্যাম্পের রশিদ আহাম্মদ (২৯), আনোয়ারা বেগম (২৫), জোৎসনা আক্তার (১০), মোহাম্মদ কাউছার (৭), নুর কাজল (৫), মোঃ আইয়ুব (২০), মাজেমা বেগম (২২), তছমিন আক্তার (২), নুর কলিমা (১০) ও খাইরুল আমিন (১৩)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চট্টগ্রাম শহরমুখী একটি বাসে তল্লাশী চালিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাদেরকে স্ব স্ব রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করা হয়েছে।

আটক রোহিঙ্গা রশিদ আহম্মদ জানান, তারা কাজের সন্ধানে ক্যাম্প থেকে গোপনে বের হয়। পরে চট্টগ্রাম শহরসহ দেশে বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ার জন্য রওয়ানা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!