Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দুই ফার্মেসীকে জরিমানা

লোহাগাড়ায় দুই ফার্মেসীকে জরিমানা

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দুই ফার্মেসীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (৪ এপ্রিল) সকালে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আহসান হাবিব জিতু। সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।

অভিযানে উপজেলা সদরের বতটলী মোটর ষ্টেশনে আবু তাহেরের মালিকানাধী হোসাইন মেডিকোকে ১০ হাজার টাকা ও পদুয়া তেওয়ারীহাট বাজারে আবুল কালামের মালিকানাধীন পদুয়া ড্রাগ হাউসকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আহসান হাবিব জিতু জানান, ভোক্তা অধিকার আইন ২০০৯ ধারা মতে মেয়াদোত্তীর্ণ ঔষুধ বিক্রি করায় হোসেন মেডিকো ও লাইসেন্সের মেয়াদ না থাকায় দন্ডবিধি ২৬৯ ধারা মতে পদুয়া ড্রাগ হাউসকে ১০ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়েছে।

এছাড়া স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে বটতলী মোটর ষ্টেশন ও পদুয়া তেওয়ারীহাট বাজারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার পিস মাস্ক বিতরণ করা হয়েছে। এ সময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান ও মাইকিং করে জনগণকে সচেতন করা হয়েছে। আগামীতে স্বাস্থ্যবিধি না মানলে জরিমানার আওতায় আনা হবে জানান। মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন ইউএনও, এসিল্যন্ড, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ, লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইনচার্জ ¯েœহহাংশু বিকাশ সরকার, থানার পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম ও উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মুহাম¥দ শের আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!