Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গৃহবধূর আত্মহত্যা

লোহাগাড়ায় গৃহবধূর আত্মহত্যা

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় খুরশিদা বেগম (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ডোয়ার আলী সিকদার পাড়ায় শ্বশুর বাড়ির নিজ শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। খুরশিদা বেগম ওই এলাকার জাফর আহমদের স্ত্রী ও তিন সন্তানের জননী।

স্থানীয় ইউপি সদস্য লেয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত গৃহবধূর স্বামী একজন দিনমজুর। অভাবের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া-বিবাদ লেগে থাকত। গত বৃহস্পতিবারও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে তাদের মধ্যে সৃষ্ট বিরোধ মিমাংসা করে দেয়া হয়েছিল। কিন্তু পরদিন সকালে পরিবারের সকলের অগোচরে বসতঘরের বিমের সাথে গামছা বেঁধে গলায় প্যাঁচিয়ে আত্মহত্যা করেন। তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়।

লোহাগাড়া থানার এসআই পার্থ সারথী হাওলাদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ সময় ঘটনাস্থলে নিহতের স্বামীকে পাওয়া যায়নি। তবে, গলায় গামছা প্যাঁচানো চিহ্ন ছাড়া লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাবার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!