ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, পরকিয়ায় আসক্ত স্বামী পলাতক

লোহাগাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, পরকিয়ায় আসক্ত স্বামী পলাতক

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২৩ মে) ভোররাত ৪টায় উপজেলার চরম্বা ইউনিয়নের মজিদার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধু পারভিন আক্তার মুন্নি (১৯) ওই এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন।

স্থানীয়রা জানান, প্রায় ৫ মাস পূর্বে উপজেলার চরম্বা মজিদার পাড়ার মতিউর রহমানের পুত্র সিএনজি অটোরিক্সা চালক আনোয়ার হোসেনের সাথে পদুয়া আলী সিকদার পাড়া মেয়ে পারভিন আক্তার মুন্নির বিয়ে হয়। বিয়ের পরেও এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়ায় আসক্ত ছিল স্বামী। বিষয়টি স্ত্রী বুঝতে পেরে এ ব্যাপারে স্বামীকে বাঁধা দেয়। এতে সে ক্ষিপ্ত হয়ে উঠে। ঘটনার রাতে হঠাৎ স্বামী আনোয়ার হোসেন চিৎকার দিয়ে বলে তার স্ত্রী ফাঁসিতে ঝুঁলে আত্মহত্যা করেছে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গৃহবধু মুন্নিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ঘটনার পর পরই স্বামী আনোয়ার ও পরকিয়ায় আসক্ত প্রবাসীর স্ত্রী কৌশলে পালিয়ে যায়।

স্থানীয় চৌকিদার সুধীর চন্দ্র দে জানান, ঝুলন্ত গৃহবধুর লাশ উদ্ধারে পুলিশকে সহযোগিতা করি। ঘটনার পর থেকেই নিহত গৃহবধুর স্বামী ও দুই সন্তানসহ পরকিয়ায় আসক্ত প্রবাসীর স্ত্রী পলাতক রয়েছে।

লোহাগাড়া থানার এসআই আবদুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃবধুর লাশ উদ্ধার করে সুরতহাল লিপিবদ্ধ করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!