ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় গুণীজন সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

লোহাগাড়ায় গুণীজন সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়ায় গুণীজন সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠান আজ ১৮ জানুয়ারী সকাল ১০ টায় উপজেলা পল্লী উন্নয়ন অধিদপ্তর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া পূর্বকোন পাঠক ফোরাম-এর ব্যবস্থাপনয় এবং লোহাগাড়া দরিদ্র শিক্ষার্থী কল্যাণ সংস্থার উদ্যোগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দরিদ্র শিক্ষার্থী কল্যাণ সংস্থার সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক।

সংবর্ধিত প্রধান অতিথি ছিলেন প্রতিবন্ধী বান্ধব সমাজকর্মী ও লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরমান বাবু রুমেল। প্রধান বক্তা ছিলেন সংবর্ধিত দরিদ্র শিক্ষার্থী কল্যাণ সংস্থার বিদায়ী সভাপতি শিক্ষাবিদ আবদুল খালেক। গেষ্ট অব অনার ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ যথাক্রমে সুনীল কুমার চৌধুরী,সমশুল আলম, মোঃ আজম খান, আবদুস ছুবুর, মোঃ নাসির উদ্দীন, মোঃ রফিক উদ্দীন,মোঃ নাজিম উদ্দীন, মোঃ সামশুদ্দীন, মোঃ ইসমাইল।

সংগঠনদ্বয়ের সাধারণ সম্পাদক সাংবাদিক এম.এম.আহমদ মনির-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক দোলন কান্তি দাশ ও আবদুস ছালাম, লোহাগাড়া সাংবাদিক ফোরাম-এর যুগ্ম সম্পাদক মারুফ খান, দপ্তর সম্পাদক এরশাদ আলম, আমিরাবাদ ইউপি সদস্য এরশাদুজ্জামান চৌধুরী এরশাদ, সংগঠনের নির্বাহী সদস্য মোঃ ইউসুফ ও আরমান হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সম্মাননা ক্রেষ্ট প্রদানে সংবর্ধিত করা হয় আরমান বাবু ও আবদুল খালেক-কে।পরে সংগঠনের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও মশারী বিতরণ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!