ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | পদুয়া ও চরম্বায় নৌকার প্রার্থী খোরশেদ আলম চৌধুরীর ব্যাপক গণসংযোগ

পদুয়া ও চরম্বায় নৌকার প্রার্থী খোরশেদ আলম চৌধুরীর ব্যাপক গণসংযোগ

54198818_387079085177626_4131824208801955840_n

এলনিউজ২৪ডটকম : আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজ ১৩ মার্চ বুধবার পদুয়া ও চরম্বা ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেছেন নৌকার প্রার্থী খোরশেদ আলম চৌধুরী। এ সময় নৌকার পক্ষে ভোট চেয়ে লিপলেট বিতরণ করা হয়।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম চৌধুরী বলেন, গত ৬ বছর যাবত উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে থেকে লোহাগাড়াবাসীর কল্যাণে নিরেপক্ষভাবে কাজ করে যাচ্ছি। উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হরেও সততার সাথে লোহাগাড়াবাসীর জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।

গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম চৌধুরী সাথে ছিলেন পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব ওমর ফারুক, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জান মুহাম্মদ সিকদার, লোহাগাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ নুরুচ্ছফা চৌধুরী, পদুয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবছার আহামদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, কার্যনির্বাহী সদস্য মামুন অর রশিদ চৌধুরী, মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল, নুরুল হক, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবছার উদ্দিন ও আকতার কামাল পারভেজ প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৪ মার্চ লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ৯ ইউনিয়নে সর্বমোট মোট ১ লাখ ৯০ হাজারের অধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!