ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি

লোহাগাড়ায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি

119

এলনিউজ২৪ডটকম : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আনীত দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে আজ ৮ ফেব্র“য়ারী (বৃহস্পতিবার) লোহাগাড়ায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি ছিল স্বাভাবিক। লোহাগাড়া থানা পুলিশের পাশাপাশি বিজিবি ও রিজার্ভ পুলিশ স্থানীয় পুলিশের সাথে টহল দিতে দেখা যায়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) জানিয়েছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কঠোর অবস্থানে ছিল পুলিশ। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া সীমানায় পুলিশী টহল অব্যাহত ছিল। যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে পুলিশ প্রস্তুতি ছিল।

অপরদিকে, সারাদিন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে বটতলী মোটর ষ্টেশনে মিছিল ও মোটর সাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও মোঃ সালাহ উদ্দিন হিরু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অন্যদিকে, আওয়ামী যুবলীগের উদ্যোগে অনুরূপ একটি সমাবেশের আয়োজন করা হয়।

লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশন হতে দূরপাল্লার সীমিত আকারে যানবাহন চলাচল করে এবং বাজারে লোকসমাগম ছিল কম। এসব তথ্য জানিয়েছেন স্থানীয় পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ ও বটতলী কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*