ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতি পুড়ে ছাই

লোহাগাড়ায় অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতি পুড়ে ছাই

51

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় চরম্বা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাওলানা পাড়ায় অগ্নিকান্ডে পৃথক ৮টি পরিবারের ৪ বসতঘর পুড়ে ছাই হয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গত ৯ ডিসেম্বর দিনগত রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থরা হলেন ওই পাড়ার রুহুল আমিন, শহিদুল ইসলাম, ফরিদুল আলম, মাওলানা আবদুল মালেক, আইয়ুব আলী, আবদুল শুক্কুর, নুরুল আবছার ও নাছির উদ্দিনের পরিবার।

ক্ষতিগ্রস্থ রুহুল আমিন বলেছেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। প্রথমে আগুন জ্বলে উঠে ফরিদুল আলমের বসতঘর থেকে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ঘিরে ফেলে। শোরচিৎকারে চারপাশের লোকজন এসে আগুন নিভাতে চেষ্টা করে। পরে সাতকানিয়া থেকে ফায়ার সার্ভিস বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

50
ক্ষতিগ্রস্থরা জানান, ঘর থেকে কিছুই বের করা যায়নি। কাপড়- চোপড়, নগদ টাকা, স্বর্ণালংকার, ধান ও ফার্নিচারসহ প্রায়সব কিছু পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থ পরিবারের কর্তা ফরিদুল আলম জানান, ২শ আড়ি ধানসহ তার ঘরের সবকিছু পুড়ে গেছে আগুনে। ক্ষতিগ্রস্থ সবার বক্তব্য একই, অবশিষ্ট বলতে কিছুই নেই। তারা মানবেতর দিনাতিপাত করছে। তাদের ভবিষ্যৎ অন্ধকার।

এ ব্যাপারে লোহাগাড়া পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম বেলায়েত হোসেন জানান, রাতে লোহাগাড়া থানার এসআই সোহরাওর্দ্দি এ অগ্নিকান্ডের সংবাদ জানিয়েছেন। পরে তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের মাধ্যমে খবর নিয়েছেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়নি। এছাড়া ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন তাঁর কাছে কিছুই জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*