Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়ার সন্তান ডা. বিদ্যুৎ বড়ুয়া আ.লীগের স্বাস্থ্য উপকমিটির সদস্য

লোহাগাড়ার সন্তান ডা. বিদ্যুৎ বড়ুয়া আ.লীগের স্বাস্থ্য উপকমিটির সদস্য

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য হয়েছেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিষেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া।

৪২ জনের কমিটিতে চট্টগ্রাম থেকে স্থান পাওয়া অপরজন হলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী। তিনি চট্টগ্রাম মহানগর মহিলা লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিনের মেয়ের জামাই।

উপ কমিটির চেয়ারম্যান হয়েছেন অধ্যাপক রুহুল হক এমপি। আর পদাধিকার বলে সদস্য সচিব হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

গত ১৩ সেপ্টেম্বর চেয়ারম্যান রহুল হক এমপি এবং ১৪ সেপ্টেম্বর সদস্য সচিব রোকেয়া সুলতানা স্বাক্ষরিত ৪২ সদস্যের এই কমিটি প্রকাশ হয় শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায়।

করোনাকালে ফিল্ড হাসপাতাল গড়ে চিকিৎসাসেবা দিয়ে আলোচনায় আসা ডা. বিদ্যুৎ বড়ুয়া লোহাগাড়ার বড়হাতিয়া নিবাসী প্রবীণ আইনজীবী সুনীল বড়ুয়ার কনিষ্ঠ সন্তান এবং আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ছোট ভাই।

ঢাকা মেডিকেল কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি ডা. বিদ্যুৎ বড়ুয়া ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির খণ্ডকালীন শিক্ষকতার সাথেও জড়িত আছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ কমিটির নবনিযুক্ত সদস্য ডা. বিদ্যুৎ বড়ুয়া। একুশে পত্রিকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!