ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার রাস্তায় গণপরিবহণ না থাকায় যাত্রীদের ভোগান্তি চরমে

লোহাগাড়ার রাস্তায় গণপরিবহণ না থাকায় যাত্রীদের ভোগান্তি চরমে

114

এলনিউজ২৪ডটকম : নিরাপত্তার অজুহাতে পরিবহন মালিক-শ্রমিকদের অঘোষিত ধর্মঘট চলছেই। ধর্মঘটের কারণে সারা দেশের ন্যায় লোহাগাড়ায়ও সাধারণ যাত্রীদের ভোগান্তি চরমে উঠেছে। বাস না পেয়ে গন্তব্যে যেতে রিকশা, অটোরিকশায় দ্বিগুণ-তিনগুণ ভাড়া গুনতে হচ্ছে। চাহিদার তুলনায় কম হওয়ায় এসব পরিবহনও সহজে পাওয়া যাচ্ছে না। এছাড়া আজ থেকে শুরু হওয়া ট্রাফিক সপ্তাহের কারণেও কাগজপত্র না থাকায় রাস্তায় থাকা যানবাহন আটকে রাখা হয়েছে।

পরিবহন মালিকরা বলছেন, গাড়ি ভাঙচুরের কারণে নিরাপত্তা না থাকায় চালকরা বাস চালাতে চাচ্ছেন না।

আজ রোববার সরকারি অফিস খোলা থাকায় সকাল থেকে শত শত মানুষ রাস্তায় থাকলেও গণপরিবহন ছিল না। সকালে বটতলী মোটর ষ্টেশনে দেখে গেছে, এখন বাহন বলতে শুধু রিকশা, সিএনজিচালিত অটোরিকশা, ভ্যানগাড়ি। তাও প্রয়োজনের তুলনায় খুবই কম। ভাড়া নেয়া হচ্ছে চার-পাঁচগুণ বেশি। অনেকে জীবনের ঝুঁকি নিয়ে ট্রাক, পিকআপ ভ্যানে করে যাচ্ছেন গন্তব্যে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই ঢাকার বিমানবন্দর সড়কে বাসচাপায় দুই কলেজ শিক্ষার্থীর মৃত্যুর পর নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নামে শিক্ষার্থীরা। এরপর বৃহস্পতিবার অঘোষিত ধর্মঘট শুরু করেন পরিবহন মালিক-শ্রমিকরা। এর আগের রাতে দূরপাল্লার যানবাহন চললেও শনিবার রাত থেকে তাও বন্ধ করে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*