ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার যুবক রামুতে সড়ক দূর্ঘটনায় নিহত

লোহাগাড়ার যুবক রামুতে সড়ক দূর্ঘটনায় নিহত

420

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু রাবার বাগান এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী একটি  সৌদিয়া বাস উল্টে একজন নিহত ও ৯ জন আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। ১১ আগষ্ট শুক্রবার ভোরে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ইয়াহিয়া মনছুর (৩৩)। তিনি লোহাগাড়া উপজেলা সদরের হাবিবুর রহমান সওদাগর বাড়ির ফরিদ আহমদের পুত্র। একইদিন বাদে আছর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী সৌদিয়া বাসটি চট্টগ্রাম থেকে কক্সবাজার আসছিল। পথিমধ্যে রামু রাবার বাগান এলাকায় বিপরীতমুখী অন্য একটি বাসকে পাশ দিতে গিয়ে কড়া ব্র্যাক কষে। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের খাদে পড়ে যায়। যার ফলে বাসে যাত্রীরা গুরুতর আহত।

আহতদের উদ্ধার রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইয়াহিয়া মনছুরকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। কক্সবাজার সদর হাসপাতাল থেকে আশঙ্কজন দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*