ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

লোহাগাড়া ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

84

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে “ভয়াল ২৮ ফেব্র“য়ারী” শীর্ষক আলোচনা সভা ও কর্মী সমাবেশ ২৮ ফেব্র“য়ারী বিকেলে অনুষ্ঠিত হয়। হাজী বদিউর রহমান মার্কেট চত্বরে আয়োজিত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিদওয়ানুল হক সুজন।

প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক তৌহিদুল হাসান ও মোরশেদ আলম নিবিলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আজিজ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফরিদ উদ্দিন, লোহাগাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হেফাজত সিকদার, সহ-সভাপতি আবদুল হামিদ সওদাগর, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুর রহমান।

বক্তারা বলেন, ২০১৩ সালের ২৮ ফেব্র“য়ারী লোহাগাড়ায় একটি মহল যে বর্বোচিত ঘটনা ঘটিয়েছিল তার তীব্র নিন্দা জানান। এ রকম ঘটনা যাতে আর ঘটতে না পারে সে ব্যাপারে ছাত্রলীগ নেতৃবৃন্দদেরকে সজাগ থাকার আহবান জানান।

অন্যান্যদের মধ্যে শ্রমিকলীগের দপ্তর সম্পাদক মোঃ হোসেন মাসুম, আওয়ামীলীগ নেতা রায়হান সিকদার, যুবলীগ নেতা তানভীর হাসান জনি, মোস্তফিজুর রহমান বাবর, সাকিবুল ইসলাম লাভলু, আমিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক আবদুর রহমান নাবেদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা রমিজ সরকার, ফরহাদ, মোঃ রুবেল, রিমন, জিহান, ফয়সাল, বার আউলিয়া কলেজ ছাত্রলীগ সভাপতি এনামুল হক রোমান, সহ-সভাপতি আমানুল হক, সৌরভ দাশসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*