Home | দেশ-বিদেশের সংবাদ | লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা : সরকার

লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা : সরকার

salt-gov-20191119184536

নিউজ ডেক্স : লবণের প্রাপ্যতা নিয়ে কেউ গুজব ছড়ালে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে সরকার। মঙ্গলবার তথ্য অধিদফতর এক প্রেস নোটে এ তথ্য জানিয়েছে। দেশে লবণ সংকট দেখা দেবে বলে গুজব ছড়িয়ে পড়েছে। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা প্রচারণাও চালানো হচ্ছে। দেশের বিভিন্ন স্থানে ইতোমধ্যে লবণের দাম বাড়িয়ে দিয়েছে এক শ্রেণির অসাধু ব্যবসায়ী। এই প্রেক্ষাপটে প্রেস নোট জারি করল সরকার।

biman-ad
এতে বলা হয়, একটি মহল পরিকল্পিতভাবে দেশে গুজব ছড়ানোতে লিপ্ত রয়েছে। সম্প্রতি দেশে লবণের প্রাপ্যতা নিয়েও গুজব ছড়ানোর একটি অপচেষ্টা চলছে। ইতোমধ্যে শিল্প মন্ত্রণালয় থেকে এ বিষয়ে গণমাধ্যমে জানানো হয়েছে যে, প্রকৃতপক্ষে দেশে লবণের পর্যাপ্ত মজুত রয়েছে এবং ডিসেম্বর মাসেই দেশে নতুন লবণ উৎপাদিত হয়ে বাজারে আসবে। বর্তমান মজুতের সঙ্গে যোগ হবে নতুন উৎপাদিত লবণ। ফলে দেশে লবণের কোনা সংকট নেই বা এমন কোন সম্ভাবনাও নেই।

লবণ নিয়ে কিংবা অন্য কোন বিষয়ে কোন ব্যক্তি বা মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে বা অন্য যে কোনোভাবে গুজব ছড়ানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে প্রেস নোটে উল্লেখ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!