Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যসহ গ্রেপ্তার ৫

লোহাগাড়ায় মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যসহ গ্রেপ্তার ৫

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ায় মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে একটি মোটরসাইকেল।

গ্রেপ্তারকৃতরা হল উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর মুহুরী পাড়ার কামাল উদ্দিনের পুত্র আসিফুল ইসলাম (২২), রাজঘাটা হাজারবিঘা এলাকার মো. সাহাব উদ্দিনের পুত্র মো. বেলাল উদ্দিন (২৪), রাজঘাটা নোমান মিয়া কলোনীর ভাড়াটিয়া মো. ইসমাইলের পুত্র মো. মিজান (২৪), আমিরাবাদ মাস্টারহাট খুলু হাজির বাড়ির আহমদ হোসেনের পুত্র মো. আলমগীর (৩৫) ও কক্সবাজারের উখিয়া থানার সুবলাঘাটা রোহিঙ্গা ক্যাম্পের মৃত মো. আমিনের পুত্র মো. নুর আলম (৪১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাড়িতে অভিযান চালিয়ে প্রথমে মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য আসিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার তথ্যের ভিত্তিতে ওই চক্রের সদস্য বেলাল উদ্দিন ও মিজানকে গ্রেপ্তার করা হয়। এছাড়া সিআর মামলার পরোয়ানাভূক্ত আসামী আলমগীরকে গ্রেপ্তার করা হয় তার নিজ বসতঘর থেকে। অপরদিকে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশী করে ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় নুর আলমকে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় ৩ সদস্যসহ ৮ জনকে এজাহারনামীয় আসামী করে মামলা করা হয়। ওই চক্রের অন্য সদস্যদেরকে গ্রেপ্তার করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। এছাড়া ইয়াবাসহ গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। গ্রেপ্তারকৃতদেরকে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!