ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | বড়হাতিয়ায় অস্ত্র ও কার্তুজসহ আটক ৩

বড়হাতিয়ায় অস্ত্র ও কার্তুজসহ আটক ৩

364

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কুমিরাঘোনা চাকফিরানী সিকদার পাড়ায় ৩০ জুলাই রাত ৮টায় অভিযান চালিয়ে ১টি লম্বা বন্দুক, ২টি কার্তুজসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত হল বড়হাতিয়া চাকফিরানী গ্রামের সিকদার পাড়ার মোঃ জাহেদ (২২), আমির বাপের পাড়ার মোজাফফর আহমদের পুত্র  নাজিম উদ্দিন (৩২) ও বাঁশখালি গন্ডামারার মোস্তফা আলীর পুত্র শাহাদত (৩২)।

অভিযান পরিচালনা করেন চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল জলিল, থানার উপ-পরিদর্শক সোহরাওয়ার্দ্দি ওরফে ছরওয়ার ও উপ-পরিদর্শক কিবরিয়াসহ সঙ্গীয় ফোর্স।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শাহাদতকে বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এম ডি জোনাইদ ও মেম্বার রফিক উদ্দিন আটক করে। পরে পুলিশকে খবর দেয়। শাহাদাতের স্বীকারোক্তি মতে জাহেদের বাড়ি থেকে বন্দুক ও কার্তুজসহ তাকে আটক করে। পরে নাজিমকেও তার ঘর থেকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, স্থানীয়রা জানান, নাজিম উদ্দিন একজন দুর্ধর্ষ অস্ত্রবাজ ও ডাকাত। গতো ২ বছর পূর্বে পুলিশ ও নাজিমের দলের মধ্যে বড়হাতিয়া হাটখোলা মুড়া এলাকায় বন্দুক যুদ্ধ হয়। এ সময় নাজিম বাম পায়ে গুলিবিদ্ধ হয়। এ

রিপোর্ট লেখা পর্যন্ত অস্ত্র উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান, চুনতি পুলিশ ফাঁড়ির ইনাচর্জ আবদুল জলিল। অস্ত্র উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*