ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাবুর্চি সেজে চামচের মধ্যে ইয়াবা পাচার, গ্রেফতার ২

বাবুর্চি সেজে চামচের মধ্যে ইয়াবা পাচার, গ্রেফতার ২

ctg-20180914180248

নিউজ ডেক্স : দেশব্যাপী চলা মাদকবিরোধী অভিযানে গ্রেফতার এড়াতে প্রতিনিয়ত কৌশল বদলাচ্ছে মাদক পাচারকারীরা। এক কৌশল ধরা পড়লে ব্যবহার হচ্ছে আরেক কৌশল। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে তেমনি এক অভিনব কৌশল ধরা পড়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের হাতে।

বাবুর্চির সেজে ইয়াবা পাচারের সময় রান্নার বড় হাতার হাতলের ভেতরে বহনের সময় ছয় হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

গ্রেফতারকৃতরা হলেন মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার খোরহাটি বাইদ্দাপাড়া এলাকার আব্দুল রেজ্জাকের ছেলে মো. চঞ্চল (৩২) ও একই থানার মৌছা মান্দ্রা সরদার বাড়ির মো. আসলামের ছেলে মো. আসমাউল (৩২)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক (মেট্রো) শামীম আহমেদ বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পুরাতন রেলস্টেশন এলাকায় সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ছয় হাজার ৮০০ ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। ওই দুজন বাবুর্চির বেশে বাসে উঠেছিল-যেন তারা দূরের কোনো প্রোগ্রামে রান্না করতে যাচ্ছে। সঙ্গে ছিল ছোটবড় কয়েকটি হাতা। হাতাগুলোর হাতলের লম্বা গর্তে ইয়াবা বহন করা হচ্ছিল। হাতাগুলোর শেষপ্রান্ত ঝালাই করে বন্ধ করে দেয়া হয়। ঝালাইয়ের অংশ খুলে ইয়াবাগুলো পাওয়া গেছে।’

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২০ লাখ ৪০ হাজার টাকা। এ ঘটনায় কোতোয়ালী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে বলে জানান শামীম আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*