Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে অস্ত্র ও গুলিসহ আটক ১

বাঁশখালীতে অস্ত্র ও গুলিসহ আটক ১

b-11

নিউজ ডেক্স : বাঁশখালীতে অস্ত্র ও গুলিসহ ১ জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার পূর্ব সাধনপুর ৫নং ওয়ার্ড এলাকার লটমণি পাহাড়ে থানা পুলিশের এসআই শরিফুল ইসলাম ও এসআই মোঃ কামাল হোসেন তাদের সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনাকালে অস্ত্র ও গুলিসহ ওই যুবককে আটক করে। আটককৃত ওই যুবকের নাম মোঃ নুরুল কবির প্রঃ নুরু ডাকাত। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার বিরুদ্ধে অস্ত্র আইনে বাঁশখালী থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানা যায়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, দাগী চিহ্নিত সন্ত্রাসী ও বিভিন্ন মামলার পলাতক আসামীদের গ্রেফতার ধারাবাহিক অভিযান পরিচালনা করে আসছে পুলিশ। এরই মধ্যে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুরে পূর্ব সাধনপুর ৫নং ওয়ার্ড এলাকার লটমণি পাহাড়ের গহীন জঙ্গলে অভিযান পরিচালনা করে ওই এলাকার মৃত আহমদ কবিরের পুত্র মোঃ নুরুল কবির প্রঃ নুরু ডাকাত (২৯)কে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি দেশীয় তৈরী এলজি, ৩টি নীল রংয়ের কার্তুজ ও ১টি লোহার রড জব্দ করে পুলিশ। আটক যুবক বাঁশখালী থানার মামলা নং-৩ তাং-০২/০৩/২০১৭ এর পলাতক আসামী এবং তার বিরুদ্ধে বর্তমানে অস্ত্র আইনে মামলা নং-২, তাং-০২/০৫/২০১৫ ইং রুজু করা হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, পুলিশের ধারাবাহিক অভিযানে অস্ত্রসহ আটক ওই যুবকের বিরুদ্ধে মামলা পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*