Home | দেশ-বিদেশের সংবাদ | ফটিকছড়িতে গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগ

ফটিকছড়িতে গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগ

Fatickchari-04012018

নিউজ ডেক্স : ফটিকছড়ি উপজেলার পাইন্দং গ্রামে মুছাম্মৎ রনি আকতার (১৯) নামের এক গৃহবধূকে নির্যাতনের পর গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার বেলা তিনটার দিকে হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রনি আকতার উপজেলার দক্ষিণ পাইন্দং গ্রামের নুরুল আমিন ফোরম্যানের বাড়ির জহুর আহাম্মদের মেয়ে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১১ মাস আগে পাইন্দং গ্রামের প্রবাসী আবুল কালামের সাথে রনি আকতারের বিয়ে হয়। বিয়ের পর থেকে শাশুড়ি ও জায়ের সাথে তার বনিবনা হচ্ছিল না। নিহত রনি আকতারের ভাই মুহাম্মদ ওসমান অভিযোগ করে বলেন, স্বামী আবুল কালাম তিন মাস আগে বিদেশ থেকে দেশে আসে। এরপর থেকে স্বামী, শাশুড়ি এবং তার পরিবারের লোকজন রনির কাছে যৌতুকের জন্য চাপ দিতে থাকে। বৃহস্পতিবার দুপুরে স্বামী আবুল কালাম জানায় রনি গলায় ফাঁস দিয়েছে। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। খবর পেয়ে তারা হাসপাতালে এসে দেখেন রনির লাশ।

তিনি আরো বলেন, রনির শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও গলায় আঙ্গুলের ছাপ রয়েছে। শ্বশুর বাড়ির লোকজন তার বোনকে মারধর করে গলাটিপে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেন।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসইন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*