ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | “প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের প্রাণোচ্ছল ২৫’র কাপ্তাই ভ্রমন”

“প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের প্রাণোচ্ছল ২৫’র কাপ্তাই ভ্রমন”

27018059_1938207789830984_1607526715_o

মোঃ বেলাল উদ্দিন চৌধুরী : প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের ২৫ তম ব্যাচ “প্রাণোচ্ছল ২৫” আয়োজনে শিক্ষা সফর গত ১৮ জানুয়ারী বৃহস্পতিবার বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়। বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বোর্ডের অনুমতিক্রমে হাজারী লেইনস্থ আইন বিভাগ থেকে কাপ্তাই শিক্ষা সফরটি সমন্বয় করেন ২৫ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ বেলাল উদ্দিন চৌধুরী, আইয়াস চৌধুরী জেমস, সাইফ আহমেদ সাদাফ, জাহেদুল ইসলাম, সালাহ উদ্দিন খান, ইব্রাহীম কবির মুন্না ও জয় দেব নাথ।

আয়োজক কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন শেখ ওয়াজিদ, আরাফাত রহমান, মাইনুদ্দিন জাবেদ, সাদরে এলাহি, জিসান মজুমদার কাব্য, মুশফিকুর আবরার, নোমান বিন খুরশীদ, আলী ইসলাম মুন্না, নাবিল হাসান, ইশতিয়াক শফি সেজান,শাহরিয়ার হামিদ হিমু, রিমন দেব, আব্দুল্লাহ আল হানিফ, আবু সাইয়েম, শারমিন সুলতানা সোমা, আঞ্জুমান আঞ্জু, আনিকা সাবা, মোহাইমিন চৌধুরী, নুসরাত, সিয়াম ও মিজবাহ।

শতশত শিক্ষার্থীদের অংশগ্রহণে শিক্ষা সফরে কাপ্তাই লেক ভ্রমন, নৌকা ভ্রমন, সাংস্কৃতিক প্রতিযোগিতা, ক্রীড়া প্রতিযোগিতা ও র‍্যাফেল ড্র’র আয়োজন ছিল। নেভি ক্যাম্প পিকনিক স্পটে প্রতিযোগীতা

শেষে পুরুস্কার বিতরনের সময় সংক্ষিপ্ত আলোচনায় শিক্ষার্থীরা বলেন, দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ও সাধারন মানুষকে আইনি অধিকার সম্পর্কে সচেতন করতে আইনের শিক্ষার্থীদেরও কাজ করতে হবে। আমাদের বিশ্ববিদ্যালয় শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে দেশের সেরা বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে অন্যতম একটি বিশ্ববিদ্যালয়। এ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী হিসেবে আমাদেরকে নিজেদের অবস্থান থেকে তার জন্য কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*