Home | ব্রেকিং নিউজ | প্রিন্সিপাল রেজাউল কবির অসুস্থ, দোয়া কামনা

প্রিন্সিপাল রেজাউল কবির অসুস্থ, দোয়া কামনা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য, ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির উপদেষ্টা কমিটির সহ-সভাপতি প্রিন্সিপাল ড. রেজাউল কবির অসুস্থ।

বর্তমানে তিনি ঢাকার বারডেম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার (২৮ জানুয়ারি) বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন। দ্রুত আরোগ্য লাভের জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

জানা যায়, প্রিন্সিপাল রেজাউল কবির বাঁশখালি আলাওল কলেজ, চকরিয়া কলেজ ও ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হিসাবে একাক্রমে একদিনও চাকুরীতে বিরতি ছাড়া প্রায় ৩৭ বছর কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করে তিনটি কলেজের ব্যাপক উন্নয়ন সাধন করেন। তিনি শ্রেষ্ট কলেজ অধ্যক্ষ হিসাবে জাতীয় পুরষ্কারসহ অনেক পুরস্কার লাভ করেন।

তাঁর নিজ এলাকা লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের আমিরাবাদ জয়নাব কবির সরকারী প্রাথমিক বিদ্যালয়, জয়নাব কবির মাদ্রাসা, আমিরাবাদ জয়নাব কবির ডাকঘর, বার আউলিয়া বিশ্ববিদ্যালয কলেজ প্রতিষ্ঠা করেন।

এছাড়াও তিনি চট্রগ্রাম শহরের চট্টগ্রাম ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ, রীমা বিএড কলেজ, চট্রগ্রাম ইন্টারন্যশনাল স্কুল ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বেসররকারী সংস্থা আইডিএফ এর অন্যতম প্রতিষ্টাতা পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!