ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত ৩

লোহাগাড়ায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত ৩

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার চরম্বায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ ৩ জন গুরতর আহত হয়েছেন। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হিন্দু পাড়ায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ হোসেন, স্থানীয় যুবলীগ নেতা খানে আলম ও জহির হোসেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, দুই পরিবারের বিরোধ মিমাংসা করতে ইউপি সদস্য সৈয়দ হোসেন ও খানে আলম ঘটনাস্থলে যান। সেখান থেকে ফেরার পথে এক পক্ষের মুখোশ পরিহিত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে পেছন থেকে তাদের উপর আক্রমণ করে। এ সময় পথচারী জহির হোসেনের উপরও অতর্কিত হামলা করে সন্ত্রাসীরা। এতে তারা রক্তাক্ত গুরতর জখম হন। স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় খানে আলম ও জহির হোসেনকে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরির্দশন করেছি। এই ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!