Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | প্রধানমন্ত্রী সাতকানিয়া-লোহাগাড়ার ক্ষতিগ্রস্থদের পাশে আছেন: ত্রাণ প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী সাতকানিয়া-লোহাগাড়ার ক্ষতিগ্রস্থদের পাশে আছেন: ত্রাণ প্রতিমন্ত্রী

১১ আগস্ট ২০২৩ শুক্রবার বিকেল তিনটায় লোহাগাড়া পাবলিক হলে, বিকেল পাঁচটায় সাতকানিয়া উপজেলা পাবলিক হলে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজিত পৃথক পৃথক অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি বলেছেন, প্রাকৃতিক দুযোর্গে ক্ষতিগ্রস্থদের পাশে আছেন জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাতকানিয়া- লোহাগাড়াসহ দুর্যোগে ক্ষতিগ্রস্থদের জন্য যা যা প্রয়োজন, তার সবকিছু করে দেয়ার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে।

প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে টাকা, চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। তাদের পুনর্বাসনের জন্য টাকা ও টিনসহ যা প্রয়োজন তা দেয়ার প্রতিশ্রুতি দেন প্রতিমন্ত্রী। এবারের দুর্যোগে সাতকানিয়া-লোহাগাড়া এলাকার মানুষ বেশি ক্ষতিগ্রস্থ উল্লেখ করে তিনি ক্ষতিগ্রস্থদের ক্ষয়-ক্ষতির পরিমাণ নির্ণয় করে তাঁকে দ্রুত জানানোর জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন। অনুষ্ঠানে তিনি বন্যা আক্রান্তদের হাতে ত্রাণের প্যাকেট তুলে দেন ।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বশর মো. ফখরুজ্জামানের সভাপতিত্ব অনুষ্ঠানদ্বয়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব.) এবিএন তাজুল ইসলাম এমপি, চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মিজানুর রহমান, অতিরিক্ত সচিব কেএম আব্দুল ওয়াদুদ, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম. এ মোতালেব সিআইপি, সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মিল্টন কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন ও প্রশাসন) কবির আহমদ, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলি নোমান, সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কমিশনার আরফাত সিদ্দিকী, লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এরফানুল করিম চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*