ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | দেশের যেকোন দুর্যোগে আওয়ামী লীগই জনগণের পাশে থাকে: লোহাগাড়ায় আমিনুল ইসলাম

দেশের যেকোন দুর্যোগে আওয়ামী লীগই জনগণের পাশে থাকে: লোহাগাড়ায় আমিনুল ইসলাম

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন। শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৩টা থেকে উপজেলার সদর, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, বিস্কুট, ২ লিটার পানি ও মোমবাতি।

এ সময় সাথে ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, যুব ও ক্রীড়া সম্পাদক মোজাহিদ বিন আলম কাইছার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু ইউসুফ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, কার্যনির্বাহী সদস্য মামুন-উর রশিদ চৌধুরী, নুরুল হক কন্ট্রাক্টর, নুরুল আবছার, হারুনুর রশিদ রাসু, লোহাগাড়া সদর ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, আমিরাবাদ ইউনিয়ন যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন, আধুনগর ইউনিয়ন সভাপতি নুরুল কবির, সাধারণ সম্পাদক আলী আহমদ, কলাউজান ইউনিয়ন সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য আবছার উদ্দিন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, যুগ্ম আহবায়ক নাছির উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, আমিরাবাদ ইউপি মেম্বার নুরুন্নবী চৌধুরী, আধুনগর ইউপি মেম্বার আব্দুল মন্নান, যুবলীগ নেতা মোরশেদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তৌহিদুল হাসান, একেএম পারভেজ, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, সহ-সম্পাদক মিনহাজুল হক শিহাব, রানা বড়ুয়া প্রমুখ।

আমিনুল ইসলাম আমিন বলেন, দেশের যেকোন দুর্যোগ ও সংকটে আওয়ামী লীগই জনগণের পাশে থাকে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগ আপনাদের পাশে আছে, বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত থাকবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক বন্যা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে। প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন।

এছাড়া ত্রাণ বিতরণের সময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!