Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীনের ইন্তেকালে ড. নদভী এমপি’র শোক

প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীনের ইন্তেকালে ড. নদভী এমপি’র শোক

188

মাননীয় প্রধানমন্ত্রীর সুদীর্ঘকালীন সামরিক সচিবের দায়িত্ব পালনকারী অত্যন্ত চৌকস ও মেধাবী সামরিক অফিসার, চট্টগ্রামের সূর্য সন্তান মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম -১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের গণতান্ত্রিক রাজনীতির অগ্রযাত্রা ও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় ইতিহাসের ধ্রুবতারা হয়ে বেঁচে থাকবেন মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন। কিংবদন্তীতুল্য এই সামরিক সচিবের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর ছিল অগাধ আস্থা ও বিশ্বাস। তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন মহৎপ্রাণ, সৎ, নীতিবান ও বড়মাপের দেশপ্রেমিক সামরিক কর্মকর্তাকে হারালো। বর্ণাঢ্য সামরিক জীবনে বাহিনীতে তাঁর গৌরবময় কীর্তিগাঁথা ও নেতৃত্ব চির অনুসরণীয় হয়ে থাকবে।

আত্মীয়তার সূত্রে তাঁর সান্নিধ্যে এসে পাওয়া অকৃত্রিম স্নেহ ও ভালোবাসার কথা অত্যন্ত শ্রদ্ধাভরে স্মরণ করে ড. আবু রেজা নদভী এমপি বলেন, বহুমুখী প্রতিভাধর সাদামনের অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন ছিলেন নির্লোভ, খাঁটি দেশপ্রেমিক ও অত্যন্ত ধর্মপরায়ন।

দক্ষিণ চট্টগ্রামের সমৃদ্ধ জনপদ চুনতির ঐতিহ্যবাহী পরিবারের এই গর্বিত উত্তরাধিকারী আমৃত্যু দেশ ও মানুষের কল্যানে কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে জাতির অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

ড. নদভী এমপি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মেজর জনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন আজ ১৭ ডিসেম্বর ২০১৯ইং বিকেল ৫টা ১৩ মিনিটে সিংগাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজেউন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!