Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীনের ইন্তেকালে ড. নদভী এমপি’র শোক

প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীনের ইন্তেকালে ড. নদভী এমপি’র শোক

188

মাননীয় প্রধানমন্ত্রীর সুদীর্ঘকালীন সামরিক সচিবের দায়িত্ব পালনকারী অত্যন্ত চৌকস ও মেধাবী সামরিক অফিসার, চট্টগ্রামের সূর্য সন্তান মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম -১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের গণতান্ত্রিক রাজনীতির অগ্রযাত্রা ও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় ইতিহাসের ধ্রুবতারা হয়ে বেঁচে থাকবেন মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন। কিংবদন্তীতুল্য এই সামরিক সচিবের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর ছিল অগাধ আস্থা ও বিশ্বাস। তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন মহৎপ্রাণ, সৎ, নীতিবান ও বড়মাপের দেশপ্রেমিক সামরিক কর্মকর্তাকে হারালো। বর্ণাঢ্য সামরিক জীবনে বাহিনীতে তাঁর গৌরবময় কীর্তিগাঁথা ও নেতৃত্ব চির অনুসরণীয় হয়ে থাকবে।

আত্মীয়তার সূত্রে তাঁর সান্নিধ্যে এসে পাওয়া অকৃত্রিম স্নেহ ও ভালোবাসার কথা অত্যন্ত শ্রদ্ধাভরে স্মরণ করে ড. আবু রেজা নদভী এমপি বলেন, বহুমুখী প্রতিভাধর সাদামনের অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন ছিলেন নির্লোভ, খাঁটি দেশপ্রেমিক ও অত্যন্ত ধর্মপরায়ন।

দক্ষিণ চট্টগ্রামের সমৃদ্ধ জনপদ চুনতির ঐতিহ্যবাহী পরিবারের এই গর্বিত উত্তরাধিকারী আমৃত্যু দেশ ও মানুষের কল্যানে কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে জাতির অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

ড. নদভী এমপি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

biman-ad

উল্লেখ্য, মেজর জনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন আজ ১৭ ডিসেম্বর ২০১৯ইং বিকেল ৫টা ১৩ মিনিটে সিংগাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজেউন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!