ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

273

গত ২১ মে ২০১৮ ইং lohagaranews24.com এ “লোহাগাড়ায় মাদ্রাসা সুপারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদ প্রসঙ্গে লিখিত বিবৃতি দিয়েছেন কলাউজান খদিজাতুল কোবরা (রাঃ) মাহিলা মাদ্রাসার সুপার মোহাম্মদ আনিছুল মোস্তফা।

বিবৃতিতে বলেন, ইতিপূর্বে lohagaranews24.com সহ অন্যান্য পত্রিকায় প্রকাশিত আমার বিরুদ্ধে জনৈক আবদুল জব্বার কর্তৃক দেয়া সংবাদ সম্পূর্ণ বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও ভিত্তিহীন। প্রকৃত ঘটনা হচ্ছে মৌলভী আবদুল জব্বার অত্র মাদ্রাসার শিক্ষক থাকা অবস্থায় ২০০৯ সালে একটি ঘটনা জানাজানি হয়ে গেলে সে সমূহ বিপদ থেকে বাঁচার জন্য বিগত ০১/১০/২০০৯ সালে স্বেচ্ছায় পদত্যাগ করেন। পরবর্তীতে তিনি ২০/০৫/২০১০ সালে স্বীয় পদত্যাগের বিরুদ্ধে নিষেধাজ্ঞা চেয়ে মহামান্য সহকারী জজ আদালত সাতকানিয়া (লোহাগাড়া চৌকি) তে মামলা (অপর ১৭২/১০) দায়ের করেন। দীর্ঘ শুনানীর পর গত ০৮/০৫/২০১৮ সালে স্বাক্ষী-প্রমাণের অভাবে মহামান্য আদালত মামলাটি খারিজ করে দেন। উক্ত মামলা খারিজ হওয়ার ঘটনাটি অন্যদিকে প্রবাহিত করার নিমিত্তে তিনি বিভিন্ন বানোয়াট, ভিত্তিহীন ও মিথ্যা সংবাদ দিচ্ছে। আমি এহেন বানোয়াট, ভিত্তিহীন ও মিথ্যা সংবাদের প্রতিবাদ করছি এবং সংশ্লিষ্ট সকলকে এ ধরণের সংবাদ না ছাপানোর অনুরোধ করছি।

biman-ad

প্রতিবেদকের বক্তব্য : জনৈক আবদুল জব্বার “মহাপরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, ঢাকা” বরাবরে লিখিত অভিযোগের প্রেক্ষিতে সংবাদটি প্রকাশিত হয়েছে। উদ্দেশ্য প্রণোদিত বা কাউকে হেয় প্রতিপন্ন করার জন্য এ সংবাদ প্রকাশিত হয়নি। সংবাদে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য ছিল না।

লোহাগাড়ায় মাদ্রাসা সুপারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!