Home | দেশ-বিদেশের সংবাদ | ব্রাজিল-আর্জেন্টিনা দল সমর্থকদের সংঘর্ষে আহত ১০

ব্রাজিল-আর্জেন্টিনা দল সমর্থকদের সংঘর্ষে আহত ১০

image-86047

নিউজ ডেক্স : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের সমর্থকদের সংঘর্ষে  ১০ জন আহত হয়েছেন। শনিবার রাতে  উপজেলার গুনিয়াউক ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে  এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার বিকালে নিশ্চিন্তপুর গ্রামের শরিফ খাঁর ছেলে আর্জেন্টিনা দলের সমর্থক হামিদ মিয়া ও একই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে ব্রাজিল দলের সমর্থক খোকন মিয়ার বাকবিতণ্ডা বাধে।

পরে উভয়পক্ষের অভিভাবক খোকনের বাড়িতে বসে বিষয়টির মিমাংসা করেন। শনিবার  রাতে নিশ্চিন্তপুর গ্রামের একটি রাস্তা দিয়ে হাঁটার সময় সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা খোকন মিয়ার লোকজন হামিদকে এলোপাতাড়ি মারধর করে। হামিদের চিৎকারে তার লোকজন এগিয়ে আসেন। এসময় উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র রামদা, বল্লম, ছুরি, দা ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে অন্তত  ১০ জন আহত হন।

আহত আছিয়া বেগম (৬৫), হামিদ মিয়া (১৭), ইসমাইল খাঁ (১৮), আব্দুল আউয়াল (৭০), শরিফ খাঁকে (৪২) নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত গোলাপ খাঁকে (৪৮) ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে তিনি ঝগড়ার বিষয়টি জেনেছেন। বিষয়টি নিয়ে   খোঁজ নেয়া হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!