ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | পুটিবিলায় আগুনে পুড়লো ১৫ দোকান

পুটিবিলায় আগুনে পুড়লো ১৫ দোকান

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পুটিবিলায় আগুনে পুড়েছে ১৫ দোকান। শুক্রবার (২৭ নভেম্বর) ভোররাত সাড়ে ৪টায় ইউনিয়নের এম.চর হাট বাজারে এ ঘটনা ঘটে। আগুনে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করছে। পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মুহাম্মদ ইউনুচ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্তরা হলেন, জামাল উদ্দিনের মুদির দোকানে গোডাউন, স্বপন কর্মকারের কামারের দোকান, আলী আহমদের কুলিং কর্ণার, নাছির উদ্দিনের কুলিং কর্ণার, স্বপন কর্মকার বিন্দুর সেলুন, মো. মোজাহিদুল ইসলামের টেইলার্স, মাসুদ আলমের মোবাইলে দোকান, মনু হরি শীলের সেলুন, শাহ জাহানের টেইলার্স, সাইফুল ইসলামের কসমেটিকের দোকান, মো. নাছির উদ্দিনের চায়ের দোকান, মো. রায়হানের মোবাইলের দোকান ও মো. সাইফুল, মো. শহীদ, মো. জাবেদের টেইলার্সের দোকান।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্বপন কর্মকারের কামারের দোকান থেকে আগুনে সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন আধাপাকা দোকানে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন আগুন দেখতে পেয়ে এগিয়ে আসেন। প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে দোকানের আসবাবাপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার (ভারপ্রাপ্ত) মাহবুবুল আলম জানান, খবর পাওয়ার পর দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ফায়ার সার্ভিসের একটি টিম। কামারের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে পুড়ে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান হাবীব জিতু জানান, পুটিবিলায় আগুনে দোকান পুড়ে যাওয়ার ঘটনা জানতে পেরেছি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা তৈরির জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যানকে নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, সকালে পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মুহাম্মদ ইউনুচ ও পুটিবিলা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি আ.স.ম দিদারুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!