ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পদুয়ায় ফুটপাত দখলমুক্ত করতে পুলিশের অভিযান

পদুয়ায় ফুটপাত দখলমুক্ত করতে পুলিশের অভিযান

300

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পদুয়া তেওয়ারীহাট বাজারে মহাসড়কের দু’পাশে ফুটপাত দখলমুক্ত করতে অভিযান পরিচালনা করেছে পুলিশ। ৩ জুন বেলা ১২টায় ঘন্টাব্যাপী এ অভিযানে নেতৃত্ব দেন সাতকানিয়া সাতকানিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা।

অভিযানে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম, এসআই আবদুল আউয়াল, এসআই জাকির সিকদার, এসআই আতিকুর রহমান খান, এসআই মুফিজুর রহমান, এএসআই জামাল হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

জানা যায়, পদুয়া তেওয়ারীহাট বাজারে মহাসড়কের দু’পাশের ফুটপাত দখল করে একটি মহল ভাসমান দোকান বসিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিল। এতে মহাসড়কে যানবাহন চলাচলে বিঘœ সৃষ্টি হচ্ছে। ফলে পদুয়া বাজারে যানজট লেগেই থাকে। এছাড়াও ফুটপাত দখল করে রাখায় সাধারণ জনসাধাণের চলাচলেও চরম দূর্ভোগ পোহাতে হয়।

সাতকানিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা সাংবাদিকদের বলেন, ফুটপাত দখল করা যাবে না। জনসাধারণের চলাচল স্বাভাবিক রাখতে হবে। তিনি আরো বলেন, যারা অবৈধভাবে ফুটপাত দখল করে দোকান বসিয়েছে তাদেরকে দোকান ভেঙ্গে মালামাল সরিয়ে নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। মহাসড়কে গাড়ি চলাচলের জন্য স্বাভাবিক থাকতে হবে। কোন প্রকার যানজট থাকতে পারবে না। আর যারা পরবর্তিতে অবৈধ ভাবে ফুটপাত ঘেষে দোকান বসাবে ও মালামাল রাখবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ১ জুন রাতে লোহাগাড়া থানা পুলিশ ও ২ জুন সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে পৃথক অভিযান চালিয়ে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনের দু’পাশের ফুটপাত দখলমুক্ত করা হয়েছে। যা আজ পর্যন্ত থিতু আছে। স্থানীয়রা  সবসময় এ ধরণের ফুটপাত দখলমুক্ত রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*