ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ নিহত : আহত ২৪

পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ নিহত : আহত ২৪

image-24610

নিউজ ডেক্স : পটিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত এবং ২৪ জন আহত হয়েছেন। সোমবার (৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে কালারপোল ও ইন্দ্রপোল এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসএসআই আলাউদ্দিন তালুকদার জানান, রাতে মোটরসাইকেলে চড়ে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় মনসুরাবাদ পুলিশ লাইনের অভি বড়ুয়া (৩০) নামের একজন পুলিশ সদস্য নিহত হন। এ সময় মোটরসাইকেলটির চালক শিমুল শীল ও আরোহী অংকন বড়ুয়া গুরুতর আহত হন। শিমুলকে ক্যাজুয়ালিটি ও অংকনকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। নিহত অভির গ্রামের বাড়ি রাউজানে।

এএসআই আলাউদ্দিন জানান, কালারপোল এলাকায় মিতালি পরিবহন ও সৌদিয়া পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ২২ জন আহত হয়েছেন। রাত তিনটা থেকে ভোর পর্যন্ত কয়েকদফায় তাদের চমেক হাসপাতালে আনা হয়। এর মধ্যে কয়েকজন গুরুতর আহত আছেন।

আহতদের মধ্যে চমেক হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে আছেন জনি পাল (২৪), শিশু পাল (৩০), ইমন পাল (২৫), শরীফ (২২), বেবি আকতার (২৫), শহিদুল ইসলাম সুমন (২৮), নাজমুল হাসান (২০), আল আমিন সোহাগ (২০), মো. জাহেদ মিয়া (২৮), মো. রাশেদ (৪৫), শরীফ হোসেন (১৯), প্রতিভূ ভৌমিক (৩৫), আয়েশা (২৫) ও মাসুদ আলম (৩৫)।

১৯ নম্বর ওয়ার্ডে আছেন তুষার (১৭)। ২৪ নম্বর ওয়ার্ডে আছেন নূরজাহান (৩৫)। ২৬ নম্বর ওয়ার্ডে আছেন আলী হোসেন (১৪), মাসুদ আলম (৩৪), মো. আমিন (৩২), নজরুল ইসলাম (৩২)। ২৮ নম্বর ওয়ার্ডে  আছেন মো. কালু (৩৫)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*