ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দোহাজারী হাইওয়ে থানার ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু

দোহাজারী হাইওয়ে থানার ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু

41269103_2083562421959743_6527300320739983360_n

এলনিউজ২৪ডটকম : দোহাজারী হাইওয়ে থানার উদ্যোগে মহাসড়ক নিরাপদ রাখতে জনসচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন শুরু হয়েছে। হাইওয়ে পুলিশের উদ্যোগে আজ ৮ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় মহাসড়কের মৌলভীর দোকান এলাকায় এ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। ট্রাফিক ক্যাম্পেইন উদ্বোধন করেন দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান।

ট্রাফিক ক্যাম্পেইনে উপস্থিত থেকে সর্বাত্মক সহযোগিতা করেন চন্দনাইশ-সাতকানিয়া ট্রাক শ্রমিক বহুমুখি সমবায় সমিতির সাধারণ সম্পাদক আবদুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক ওমর, দোহাজারী হাইওয়ে থানার কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক আবদুল মালেক, উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী ডিগ্রী কলেজ, জনার কেঁওচিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, দোহাজারী ব্লাড ব্যাংকের সেবকবৃন্দ।

এ সময় ওসি ট্রাফিক আইন মেনে চলার জন্য মোটরযান, পথচারী ও সংশ্লিষ্টদের অনুরোধ জানান। সড়কে চালকদের মাঝে জনসচেতনতামূলক লিপলেট বিতরণ করেন। যেসব গাড়িতে কাগজপত্র সঠিক পেয়েছেন ওইসব চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ। ট্রাফিক ক্যাম্পেইনে গাড়ির রোড পারমিট, ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স ও মোটরসাইকেল চালকদের হেলমেট না থাকায় মোটরযান আইনে ২০টি মামলা দায়ের করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, মামলা দেয়া আমাদের মূল উদ্দেশ্য নয়। একজনকে মামলা দিয়ে অন্যদের সচেতন করাই এ ক্যাম্পেইনের মূল লক্ষ্য। ফিটনেস, রোড পারমিট, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেটবিহীন গাড়ি না চালানোর জন্য সংশ্লিষ্টদেরকে অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*