ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দোহাজারী হাইওয়ে থানার অভিযানে সাড়ে ৪০ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

দোহাজারী হাইওয়ে থানার অভিযানে সাড়ে ৪০ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

42

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার পুরান বিওসির মোড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও প্রাইভেট কারসহ ২ জনকে আটক করেছে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ। গত ২ ডিসেম্বর দিনগত রাত দেড়টায় তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল দক্ষিণ ঢাকার আটখুনা পশ্চিম পাড়ার রফিকুল ইসলামের পুত্র ফারুকুল ইসলাম (৩৪) ও উত্তর মডেল থানার ১৪ নং সেক্টর এলাকার নুরু মোহাম্মদ টিটুর স্ত্রী নাছিমা আক্তার সাথী (৩০)।

অভিযান পরিচালনা করেন দোহাজারী হাইওয়ে থানার এসআই আবদুল মোতালেব ও এটিএসআই ইব্রাহিম খলিল। তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম শহরমুখী একটি প্রাইভেটকারে (ঢাকামেট্রো-গ-২৯-০৫৯০) তল্লাশী চালিয়ে গাড়ির ষ্টিয়ারিং হুইলের ভেতর কৌশলে রাখা সাড়ে ৯ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলোর আনুমানিক মূল্য সাড়ে ৪০ লাখ টাকা বলে জানান।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ সময় গাড়িতে থাকা নাছিমা আক্তারের স্বামী টিটু কৌশলে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে সাতকনিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*