Home | দেশ-বিদেশের সংবাদ | জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাচ্ছেন হিরো আলম

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাচ্ছেন হিরো আলম

alom-1

নিউজ ডেক্স : “হিরো আলম” সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা একটি নাম । বগুড়া থেকে ঢাকায় আসেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার কল্যাণে। এরপর বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন। “মার ছক্কা” নামের একটি চলচ্চিত্রেও তিনি অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় দেখা মেলে তার ।গত মাসের শুরুর দিকে তিনি একটি হিন্দি সিনেমায় ও যুক্ত হন, “বিজু দ্য হিরো” আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো চিত্রয়ণের কাজ শুরু হবে। ছবিটি পরিচালনা করবেন প্রবাত কুমার। এটুকুই ছিল।

কিন্তু নতুন খবর -এবার তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া থেকে এমপি নির্বাচনের ঘোষণা দেওয়ার পর থেকে ধারাবাহিকভাবে চমক দেখাচ্ছেন হিরো আলম খ্যাত আশরাফুল হোসেন আলম।

সম্প্রতি কয়েকটি সাক্ষাৎকার দিয়ে হিরো আলম এমপি নির্বাচনের ঘোষণা দিয়েছিলেন। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ সর্বত্রই হিরো আলমকে নিয়ে নানা জল্পনা-কল্পনা ও নানা প্রশ্নের সৃষ্টি হয়। এবার তিনি জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর সঙ্গে সাক্ষাৎকার করতে দেখা গেছে হিরো আলমকে । ছবিসহ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সেটি ব্যাপকভাবে ভাইরাল হয়।

হিরো আলম কোন রাজনৈতিক দলের প্রার্থী হবেন, এটি নিয়ে ব্যাপক আলোচনায় । গত ০৮ সেপ্টেম্বর রাজধানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান (এরশাদ) এর আয়োজিত যৌথ সভায় আকস্মিকভাবে হিরো আলমকে দেখা যায় । সেখানে তিনি গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে চমক হিসেবে আলোচনায় আসেন। সে সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আম বলেন, আমি কোন কোন রাজনৈতিক দলের নেতা নই। বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি হুসেন মোহাম্মদ এরশাদ এর বক্তব্য শুনতে এসেছি। সম্প্রতি তৃণমূল বিএনপির প্রতিষ্ঠাতা নাজমূল হুদার সঙ্গে সাক্ষাৎ করতে দেখা গেছে তাকে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় রাজধানীর উত্তরায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর সঙ্গে সাক্ষাৎ করেন হিরো আলম। এময় তিনি বগুড়া থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করার বিষয়ে আলোচনা করেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরে আলম বলেন, আমি সাংসদ নির্বাচন করবো সেই বিষয়টি জানাতে এসেছিলাম। তিনি মন্ত্রী ছিলেন, এজন্য তার দিকনির্দেশনা নিতে এসেছি। এরপর কি কথা হয়েছে, সে বিষয়ে কিছুই বলেননি হিরো আলম।

সূত্র : বিডিটুডে২৪ডটকম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*