Home | ব্রেকিং নিউজ | চুনতি ও পুটিবিলায় টিউবওয়েল মার্কার ব্যাপক গণসংযোগ

চুনতি ও পুটিবিলায় টিউবওয়েল মার্কার ব্যাপক গণসংযোগ

image_printপ্রিন্ট করুন

53766591_2095429043837998_4237464972466061312_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এম. ইব্রাহিম কবিরের টিউবওয়েল মার্কার পক্ষে আজ ১৪ মার্চ বৃহস্পতিবার ব্যাপক গণসংযোগ করা হয়েছে। গণসংযোগ করা হয় পুটিবিলার সড়াইয়া, কিল্লা খোলা, বাবুল বাজার, জোট পুকুরিয়া, নালারকুল, চুনতির ফারেঙ্গা, মনদুলার চর, পানত্রিশা, পাঠিয়াল পাড়া ও আসকর আলী সওদাগর বাজার এলাকায়।

গণসংযোগ করেন প্রার্থী এম. ইব্রাহিম কবিরের ছোট ভাই সৌদি আরবের ইমাম মুহাম্মদ বিন সাউদ বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রিধারী আরবি ভাষা ও সাহিত্য গবেষক আলহাজ্ব মাওলানা মুহাম্মদ ইসমাইল। এ সময় উপস্থিত ছিলেন মাওলানা উসমান, মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা হায়াতুল্লাহ, মাওলানা বাশার ও পেয়ারু মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। গণসংযোগকালে প্রার্থীর পক্ষে ব্যাপক সাড়া পেয়েছেন বলে তারা জানিয়েছেন।

উল্লেখ্য, এম. ইব্রাহিম কবির লোহাগাাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা গ্রামের প্রখ্যাত আলেমেদ্বীন ও চট্টগ্রাম বায়তুশ শরফ কামিল মাদ্রাসার সাবেক আরবি বিভাগের সহকারি অধ্যাপক হযরত আলহাজ্ব মাওলানা ফৌজুল কবিরের বড় সন্তান এবং চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর ভাগিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!