ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

নিউজ ডেক্স : আন্তঃজেলা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতারসহ ৫টি মোটরসাইকেল উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

তারা হলেন- মো. মুন্না (২১), মো. ফয়সাল (২২), মোহাম্মদ শাহাদাৎ হোসেন (২২), মো. শহিদুল ইসলাম প্রকাশ শহিদ (২১), মো. সোহেল প্রকাশ ইকবাল (২০), মো. মিজান (২৩), মোবারক হোসেন (২৪) ও আব্দুর রহমান নোবেল (২৫)।

বৃহস্পতিবার ( ১০ ফেব্রুয়ারি) দুপুরে মনসুরাবাদ পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মুহাম্মদ আলী হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৯ ফেব্রুয়ারি) থেকে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) পর্যন্ত বিরতিহীনভাবে নগরের খুলশী, ডবলমুরিং থানাসহ ফেনী জেলার সোনাগাজী এলাকায় অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করা হয়েছে। তারা আন্তঃজেলা সংঘবদ্ধ মোটর সাইকেল চোর ও চোরাই মোটরসাইকেল বেচাকেনার সঙ্গে জড়িত।

চোর চক্রের মূলহোতা মো. শহিদুল ইসলাম, মো. সোহেল ও মো. মুন্না। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা গ্রেফতার অন্য আসামিদের সহযোগিতায় চট্টগ্রাম মহানগরসহ বিভিন্ন জেলা শহর থেকে মোটরসাইকেল চুরি করে। পরে মো. মুন্না তার সহযোগীদের সাহায্যে চোরাই মোটরসাইকেলের নম্বর প্লেট পরিবর্তন করে। এরপর মোটরসাইকেলে ‘প্রেস’ লেখাসহ বিভিন্ন স্টিকার লাগিয়ে বিক্রি করার জন্য এক স্থান থেকে অন্যস্থানে নিয়ে যেত। নাম্বার প্লেট পরিবর্তন ও বিভিন্ন স্টিকার লাগিয়ে এক জেলা থেকে অন্য জেলায় নিয়ে মোটরসাইকেল বিক্রি করত তারা। আটজনের বিরুদ্ধে নগরের খুলশী থানায় মামলা করা হয়েছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!