ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আবারও ইমরান এইচ সরকারের ওপর হামলা

আবারও ইমরান এইচ সরকারের ওপর হামলা

Imran-bg-20170817192339

নিউজ ডেক্স : রাজধানীর শাহবাগ এলাকায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের ওপর আবারও হামলা করেছে একদল দুর্বৃত্ত। আজ শুক্রবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে।

গতকাল বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারে নিষ্ক্রিয়তার প্রতিবাদ ও ত্রাণ জোরদারের দাবিতে শাহবাগে মানববন্ধন করে গণজাগরণ মঞ্চ। এর এক পর্যায়ে হামলা চালায় একদল দুর্বৃত্ত। আজ ছিল সেই হামলার প্রতিবাদ সমাবেশ।

ইমরান এইচ সরকার বলেন, সমাবেশে প্রথমে পুলিশ বাধা দেয়। পরে আমরা বাসার দিকে চলে যেতে থাকি। এক পর্যায়ে বঙ্গুবন্ধু মেডিক্যাল কলেজের সামনে যাওয়ার পর একদল দুর্বৃত্ত আমাদের ওপর হামলা চালায়। এতে আমিসহ অনেকেই আহত হই।

এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে ইমরান এইচ সরকার ও গণজাগরণ মঞ্চের নেতাকর্মীদের ওপর পচা ডিম ও ইটপাটকেল নিক্ষেপ করা হয়। সারা দেশের বন্যার্তদের জন্য ত্রাণ কার্যক্রম জোরদারের দাবিতে জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন করার সময় এই হামলা হয়।

ঘটনার বর্ণনায় ইমরান এইচ সরকার আরো বলেন, হামলাকারীরা আমাদের পেটাচ্ছিল আর বারবার বলছিল- এসব তোদের বানোয়াট। তোরাই এসব ফেসবুকে লিখে লিখে বন্যার গল্প বানাইছিস। পরে আমাদের লোকজন ছিল, সাধারণ পথচারীরাও ছিল। সবাই মিলে যখন ধাওয়া করছে চলে গেছে।

-কালের কণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!