Home | দেশ-বিদেশের সংবাদ | চিংড়ি মাছ না পেয়ে ক্ষুব্ধ বর ভেঙ্গে দিল নিজের বিয়ে

চিংড়ি মাছ না পেয়ে ক্ষুব্ধ বর ভেঙ্গে দিল নিজের বিয়ে

image-128467-1520323381

নিউজ ডেক্স : বিয়ের অনুষ্ঠানে চিংড়ী মাছ না পেয়ে উত্তেজিত বরের বিরুদ্ধে বিয়ে ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে চট্টগ্রামের আনোয়ারায়। ফলে সংসার গার আগেই ভেঙ্গে গেলো এ তরুণীর লালিত স্বপ্ন।

গত বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বটতলী বাজারের আলভী ম্যারেজ গার্ডেনে এই ঘটনা ঘটেছে। ফলে খালি হাতে নিজ নিজ বাড়ীতে ফিরে যান বর ও কনে পক্ষ (উভয়ের নাম পরিচয় গোপন রাখা হল)।

ঘটনার পর পর স্থানীয় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েও জোড়া লাগাতে পারেনি বর কনের।

আনোয়ারা থানা ওসি (তদন্ত) মাহমুব মিল্কী ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন, তুচ্ছ বিষয় নিয়ে বরের এগুয়ামী আচরণে বিয়েটা ভেঙ্গে গেছে। এখবর শুনে আমরা পুলিশ পাঠিয়েছিলাম।  পরে তা সামাজিক ভাবে মিমাংসা করে সম্পর্কটা টিকিয়ে রাখায় যায় কিনা স্থানীয় চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছিল।  কিন্তু আর আমাদেরকে এ ব্যাপারে কিছু জানায় নি।  এই নিয়ে কোন পক্ষ থানায় কোনো অভিযোগও করেনি।।

স্থানীয় সুত্রে জানাগেছে বিবাহ অনুষ্ঠানে বরকে চিংড়ি মাছ না দেওয়ায় বর ক্ষীপ্ত হয়ে টেবিল উল্টে দেয় এবং ভাঙচুর করে।  এই সময় কনে পক্ষের লোক শান্ত হতে বললে বর আরও খারাপ আচরণ করে। এক পর্যায়ে দুই পক্ষে তূমুল কথা কাটাকাটি হয়, বর বিয়ে বিচ্ছেদ করে দেয়। বর ও তার আত্মীয়স্বজন পালিয়ে চলে যেতে চাইলে কনের পক্ষ তাদেরকে আটকিয়ে রাখে।

সূত্র : পাঠক ডট নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*