ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চসিক নির্বাচন : মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন জাপার মেয়র প্রার্থী সোলায়মান শেঠ

চসিক নির্বাচন : মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন জাপার মেয়র প্রার্থী সোলায়মান শেঠ

নিউজ ডেক্স : চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী সোলায়মান আলম শেঠ নিজের মনোনয়ন পত্র প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। কেন্দ্রের নির্দেশেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগরের এ সভাপতি।

রোববার (৮ মার্চ) চট্টগ্রাম সকাল পৌনে ১১ টায় চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

ক্ষমতাসীন আওয়ামী লীগের শরীক দল হলেও প্রার্থীতা প্রত্যাহারে তাদের সঙ্গে জাতীয় পার্টির কোন “সমাঝোতা” হয়নি বলেও জানান সোলায়মান শেঠ। -আজাদী

তিনি বলেন, জনগণের মাঝে জাতীয় পার্টির বিপুল জনপ্রিয়তা থাকা সত্ত্বেও পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সম্মতিক্রমে ও আমার ব্যক্তিগত অসুবিধার কারণে মেয়র পদে দাখিলকৃত আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিচ্ছি। এখানে ভুল বোঝাবুঝির অবকাশ নাই। আশা করি, সকলেই ব্যাপারটিকে সুন্দর দৃষ্টিতে দেখবেন।

প্রার্থিতা প্রত্যাহারে কোন ‘চাপ’ ছিল কী না জানতে চাইলে তিনি বলেন, না কোন চাপ নাই। কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা করেছি, তারা বলেছেন, নির্বাচন না করার জন্য।

সিটি নির্বাচন থেকে সরে এসে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে এখন থেকে প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়েছে কেন্দ্র, যোগ করেন সোলায়মান আলম শেঠ।

biman-ad

মেয়র পদ থেকে সরে এলেও ৩৬ এবং ৯ নম্বর ওয়ার্ডে জাতীয় পার্টির সমর্থিত দুইজন কাউন্সিলর প্রার্থী আছেন জানিয়ে সোলায়মান আলম শেঠ বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমাদের প্রার্থীরা বিজয়ী হবেন। সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক মো. ইয়াকুব হোসেনসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!