ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চলন্ত মোটরসাইকেলে সেলফি তুলতে গিয়ে তরুণের মৃত্যু

চলন্ত মোটরসাইকেলে সেলফি তুলতে গিয়ে তরুণের মৃত্যু

benapol-pasport-jago20161231165213

নিউজ ডেক্স : যশোরের বেনাপোলে চলন্ত মোটরসাইকেল থেকে সেলফি তুলতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক তরুণের মৃত্যু হয়েছে। তার নাম চঞ্চল (১৭)।

এ ঘটনায় আরও দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

শনিবার বেলা দেড়টার দিকে বেনাপোলের ছোটআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত চঞ্চল ছোটআঁচড়া গ্রামের শহিদুলের ছেলে। আহতরা হলেন সোহেল (১৮) ও আমিনুর (১৮)।

তারাও একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা দেড়টার দিকে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে ঘুরছিল। বাড়ি ফেরার পথে ছোটআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে চালক এক হাতে বাইক চালাচ্ছিল। আর অন্য হাত দিয়ে মোবাইলে সেলফি তুলছিল। এ সময় মোটরসাইকেল রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক চঞ্চলকে মৃত ঘোষণা করেন।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, এ ঘটনায় একজন নিহত হয়েছে। এছাড়া আরও দুইজন আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

biman-ad

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, শনিবার দুপুরের দিকে তিন যুবককে হাসপাতালে আনে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা। হাসপাতালে আনার আগে চঞ্চলের মৃত্যু হয়েছে। আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!