ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আগুনে পুড়ে গৃহবধুর মৃত্যু

লোহাগাড়ায় আগুনে পুড়ে গৃহবধুর মৃত্যু

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার কলাউজানে আগুনে পুড়ে বৃষ্টি বিশ্বাস প্রকাশ বৃষ্টি দে (১৯) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃষ্টি দে ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তর কলাউজান নিজতালুক পূর্ব পাড়ার পল্লব বিশ্বাসের স্ত্রী ও কক্সবাজার সদরের ইসলামাবাদ এলাকার বিউ কান্তি দে’র কন্যা। স্থানীয় ইউপি সদস্য আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় গ্রাম পুলিশ শেখর কামিত্ম দাশ জানান, গত ১৬ জানুয়ারি দুপুরে শ্বশুর বাড়িতে রান্নাঘরে চুলায় রান্না করছিলেন গৃহবধু বৃষ্টি দে। এই সময় অসাবধানতা বশত: চুলা থেকে তার পরনের শাড়িতে আগুন লেগে যায়। পরে সে আগুন লাগা অবস্থায় দৌঁড়ে রান্নাঘর থেকে বের হয়ে চিৎকার দিয়ে পার্শ্ববর্তী পুকুরে ঝাপ দেন। আশপাশের লোকজন এগিয়ে এসে পুকুর থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরবর্তীতে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, গৃহবধুর মৃত্যুতে তার স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত গৃহবধুর মরদেহ সৎকারের জন্য ঢাকা থেকে গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!