ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে ভোট গ্রহণ চলছে

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে ভোট গ্রহণ চলছে

CUJ-election-bg20180131131442

নিউজ ডেক্স : উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) ভোটগ্রহণ চলছে। বুধবার সকাল ৯ টায় ভোট গ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচনে ৯টি পদের বিপরীতে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে আগেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সভাপতি পদ প্রার্থী সমীর কান্তি বড়ুয়া।

ফলে এবারের নির্বাচনে সভাপতি পদে লড়ছেন নাজিমুদ্দিন শ্যামল ও রিয়াজ হায়দার চৌধুরী। সাধারণ সম্পাদক পদের জন্য মো. হাসান ফেরদৌস ও ম.শামসুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উৎসবমুখর পরিবেশে সিইউজে ভোট গ্রহণ চলছে

সিনিয়র সহসভাপতি পদে রতন কান্তি দেবাশীষ, কামাল উদ্দিন খোকন, মাইনুদ্দিন দুলাল, মুজাহিদুল ইসলাম, সহসভাপতি পদে মোহাম্মদ আলী ও আবসার মাহফুজ, যুগ্ম সম্পাদক পদে হামিদ উল্লাহ, সুবর শুভ, স্বরূপ ভট্টাচার্য, অর্থ সম্পাদক পদে কাশেম শাহ, মিহির কে চক্রবর্তী, সৌমেন ধর, সাংগঠনিক সম্পাদক পদে আলোকময় তলাপাত্র, এসএম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা পদে কুতুব উদ্দিন, প্রিতম দাশ, পুরবী দাশ এবং একটি সদস্য পদের জন্য আল রাহমান, উত্তম সেন ও রুবেল খান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান মোয়াজ্জেমুল হক জানান, সকাল ৯টা থেকে চট্টগ্রাম প্রেস ক্লাবে সিইউজে নির্বাচনের ভোট গ্রহণ চলছে। বিকাল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হবে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*