ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় ভাগ্নের হাতে মামা খুন

চকরিয়ায় ভাগ্নের হাতে মামা খুন

hotta-symbol-470819685

নিউজ ডেক্স : চকরিয়ায় ফেসবুকে সাবেক প্রেমিকার ছবি দেওয়াকে কেন্দ্র করে বাগিবতণ্ডার জেরে ভাগ্নের ছুরিকাঘাতে এক মামা নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। নিহত মামা নুরুল আবছার (৪৫) ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভাঙারপাড়ার আব্বাস আহমদের ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, পাঁচ বছর আগে মায়ের চাচাতো ভাই নুরুল আবছারের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল জকির আলমের (২৫)। ওই সময় তারা কয়েকটি ছবিও তুলেছিল। প্রেম চলাকালেই প্রথমে জকির অন্যত্র বিয়ে করে। পরে প্রেমিকা মামাতো বোনেরও অন্যত্র বিয়ে হয়। সম্প্রতি সেই পুরনো দিনের ছবি ফেসবুকে পোস্ট করে জকির। ওই ছবি প্রচারের পর দুই পরিবারের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। ছবি কেন ফেসবুকে দেওয়া হলো তা জকিরের কাছে জানতে চান নুরুল আবছার। উত্তর না পেয়ে স্থানীয়ভাবে সালিস বৈঠক ডাকা হলে জকির চট্টগ্রাম শহরে স্ত্রী হোসনে আরার কাছে পালিয়ে যায়। গতকাল সকালে জকির ও হোসনে আরা বাড়ি এলে নুরুল আবছারের সঙ্গে বাগিবতণ্ডা হয়। একপর্যায়ে নুরুল আবছারের পেটে ছুরি চালিয়ে দ্রুত পালিয়ে যায় জকির। এতে ঘটনাস্থলেই মারা যান নুরুল আবছার।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা নেওয়া হচ্ছে। জকিরকে পালিয়ে যেতে সহায়তা করায় তার স্ত্রী হোসনে আরাকে আটক করা হয়েছে। জকিরকে ধরতে পুলিশ সাঁড়াশি অভিযান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*