Home | দেশ-বিদেশের সংবাদ | খুটাখালীতে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২ : আহত ২০

খুটাখালীতে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২ : আহত ২০

2
নিউজ ডেক্স : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীতে ১১ জুলাই বুধবার সকাল সাড়ে ১০টায় যাত্রীবাহী বাসের সাথে পোনাবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ২০ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

নিহতরা হলেন যশোর চাঁচড়া ইউনিয়নের মোফাচ্ছেলের পুত্র মাইক্রোবাস চালক লিটন (২৮) ও একই এলাকার মতিয়ারের পুত্র চালক সহকারী সাইদুর (৩০)।

মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি পরিদর্শক আলমগীর হোসেন জানান, দুই গাড়ির অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মাঝে বাবু নামের একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে নেয়া হয়েছে। বাকি আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ওয়ার্ড মেম্বার জসিম উদ্দীন ও মনসুর আলম জানান, ঘটনার সময় ফেনীমুখী যাত্রীবাহী বাস স্টারলাইন (ঢাকা মেট্রো-ব ১৪-৬৩৭৮) ও পোনাবাহী কক্সবাজারমুখী হাইয়েস মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৫-২১৯২) ফুলছড়ি ব্রিজ এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে মাইক্রো চালক নিহত হন। এ সময় উভয় গাড়ির কমপক্ষে ২০ যাত্রী আহত হন। হাসপাতালে নেয়ার পথে মারা যান মাইক্রোর হেলপারও।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন আরো জানান, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে গাড়ি দুটি জদ্ধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!