ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারগামী পিকনিকের বাসে তল্লাশী চালিয়ে গাজাসহ গ্রেফতার ৩

কক্সবাজারগামী পিকনিকের বাসে তল্লাশী চালিয়ে গাজাসহ গ্রেফতার ৩

bg-r20180227140839

নিউজ ডেক্স : ঢাকা থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের পিকনিকের একটি বাসে ২৭ ফেব্র“য়ারী ভোর ৪টায় গোপন সংবাদের তল্লাশি চালিয়ে ১৯ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, নগরীর আকবরশাহ থানাধীন সিটি গেট সংলগ্ন গোল্ডেন কনটেইনার লিমিটেডের সামনে পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করা হয়। এ সময় ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-২৩৬৫) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর সংকেত দেন। গাড়িটি রাস্তার পাশে থামালে র‌্যাব সদস্যরা যাত্রী ও গাড়ি তল্লাশি করেন।

এ সময় বাসটির চালক ও সহযোগী পটুয়াখালীর গলাচিপার আব্দুল ওয়াহিদ সরদারের ছেলে মো. আনোয়ার হোসেন (৪২), কুমিল্লার চান্দিনার মোসলেম মিয়ার ছেলে মো. হাসান (৪২) ও কুমিল্লার চৌদ্দগ্রামের নোয়াপাড়ার রহমত আলীর ছেলে মো. শামছু মিয়াকে (২৭) আটক করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী বাসের পেছনের অংশের বাম পাশের সাইড বক্সের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ১৯ কেজি গাঁজা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য দেড় লাখ টাকা।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আকবর শাহ থানা এলাকায় মামলা দায়েরের প্রক্রিয়া  চলছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*